ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬

২৮ অক্টোবর রাজধানীতে সমাবেশ করবে জামায়াত

প্রকাশনার সময়: ০৯ অক্টোবর ২০২৪, ১৩:১৫ | আপডেট: ০৯ অক্টোবর ২০২৪, ১৩:২০

শেখ হাসিনার পতনের পর প্রথম বারের মতো দলীয় ব্যানারে রাজধানীতে সমাবেশ করতে যাচ্ছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আগামী ২৮ অক্টোবর সোমবার বেলা ২ টায় ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ জনসভা করবে দলটি।

আজ বুধবার (৯ অক্টোবর) জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড.শফিকুল ইসলাম মাসুদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর চারদলীয় জোট সরকারের নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের নির্ধারিত দিন ছিল। বাংলাদেশ জামায়াতে ইসলামী ঐ দিন জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেইটে শান্তিপূর্ণ সমাবেশের আয়োজন করে। জামায়াতের শান্তিপূর্ণ সমাবেশে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সশস্ত্র সন্ত্রাসীরা আক্রমণ করে।

লগি-বৈঠা দিয়ে মানুষ হত্যা করে মৃত মানুষের সাথে পৈশাচিক আচরণ করে। শাহাদাত বরণ করেন জামায়াত ও ইসলামী ছাত্র শিবিরের অসংখ্য ভাই।

বৈষম্যবিরোধী ছাত্র-গণঅভ্যুত্থান ও গণবিপ্লবে স্বৈরাচার ও জালিম সরকারের পলায়ন এবং আওয়ামী দু:শাসনের অবসানের প্রেক্ষাপটে ঐতিহাসিক ২৮ অক্টোবর আমাদের সামনে নতুন বার্তা নিয়ে এসেছে। আওয়ামী ফ্যাসিবাদ ও বাকশালী চরিত্র মানুষের সামনে তুলে ধরা এবং শাহাদাতের জযবা শানিত করার লক্ষ্য সামনে রেখে এ কর্মসূচি পালন করা হবে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ