ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

এই সরকারকে ব্যর্থ করলে ইন্ডিয়া লাভবান হবে: মাহমুদুর রহমান

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২৪, ১৭:০৬

ছাত্র জনতার রক্তাক্ত অভ্যুত্থান পরবর্তী এই সরকারকে কোনভাবেই ব্যর্থ করা যাবে না। এই সরকারকে ব্যর্থ করলে ইন্ডিয়া লাভবান হবে।শনিবার দুপুরে হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতারা ফুল নিয়ে গুলশানের বাসায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গেলে এ কথা বলেন সদ্য কারামুক্ত আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান।

এ সময় হেফাজতে ইসলামের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মাহমুদুর রহমান।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও জামিয়া মাদানীয়া বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মনির হোসাইন কাসেমীসহ এ সময় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী, সহকারী দপ্তর সম্পাদক মাওলানা সিদ্দিকুল ইসলাম তোফায়েল, ঢাকা মহানগর কমিটির সহকারী অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ মাসউদ কাফি।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুফতি মনির হোসাইন কাসেমী বলেন, শেখ হাসিনার ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে সাহসী প্রতিবাদকারী অগ্নিপুরুষ মাহমুদুর রহমান। দেশকে ফ্যাসিবাদ মুক্ত করতে তার ত্যাগের কথা আমরা যেন ভুলে না যাই। ‌আমরা উনার বিরুদ্ধে দায়ের করা হয়রানি মূলক সকল মামলা অবিলম্বে প্রত্যাহার চাই। বরং দেশকে ফ্যাসিবাদ মুক্ত করার জন্য, জেল জুলুম নির্যাতন সহ্য করে, রক্ত দিয়ে ত্যাগ স্বীকার ও বীরত্ব দেখানোর জন্য তাকে রাষ্ট্রীয়ভাবে সম্মান জানাতে হবে।

এ সময় তারা দেশ, জাতি, মানবতা রাষ্ট্রের নাগরিকদের মানবাধিকারসহ অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ