ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাবেক সচিব মো. জাহাংগীর আলম গ্রেপ্তার

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২৪, ১২:১৩ | আপডেট: ০১ অক্টোবর ২০২৪, ১২:১৬

নির্বাচন কমিশন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. জাহাংগীর আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। সকালে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গুলশান থেকে তাকে গ্রেপ্তার করে।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান।

তিনি বলেন, ডামি নির্বাচনের কারিগর নির্বাচন কমিশন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে ডিবি। রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে ধরা হয়েছে।

তবে কোন মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে তা জানা যায়নি।

একইদিন রাজধানীর গুলশান থেকে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল জ্যাকবকে ধরা হয়। সাভার থানার মামলায় তাকে আটক করে ডিবি।

এছাড়া সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয় জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। সোমবার রাতে রাজধানীর ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে তাকে ঢাকায় ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। গাইবান্ধা-২ সদর আসন থেকে নির্বাচিত হন মাহবুব আরা বেগম গিনি। তবে তাকে কোনো মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে তা এখনো জানা যায়নি।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ