ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

কর্মীদের উদ্দেশে শিবির সেক্রেটারির সতর্ক বার্তা

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৬:০৭

সম্প্রতি ছাত্রদল সভাপতির একটি বক্তব্যকে কেন্দ্র করে নানা আলোচনা চলছে। এমন পরিস্থিতিতে নিজেদের কর্মীদের সতর্ক করে জরুরি বার্তা দিয়েছেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে জরুরি বার্তা দেন তিনি।

ফেসবুক পোস্টে তিনি জানান- সম্মানিত দায়িত্বশীল ভাইয়েরা, আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ। সম্প্রতি ছাত্রদল সভাপতির একটি বক্তব্যকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লেখালেখি করছেন। আমরা আমাদের সকল দায়িত্বশীল ও জনশক্তি ভাইদের প্রতি কোনো ধরনের প্রতিক্রিয়া না দেখানোর আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, ব্যক্তি ও দলীয় বিতর্কের ঊর্ধ্বে উঠে আমরা জাতীয় ঐক্যকে প্রাধান্য দিতে চাই। ছাত্র-জনতার বিপ্লবের অন্যতম স্পিরিট হলো জাতীয় ঐক্য ও ফ্যাসিবাদের নির্মূল। তাই আমাদের সবাইকে উদারতা ও দায়িত্বশীল আচরণ অব্যাহত রাখতে হবে। মহান আল্লাহ আমাদেরকে ধৈর্য্য ও প্রজ্ঞার মাধ্যমে কাজ করার তাওফিক দান করুন। আমীন।

চলমান রাজনৈতিক ইস্যুতে নানা সময় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনুষ্ঠানে কথা বলছেন ছাত্রশিবিরের সেক্রেটারি জাহিদুল ইসলাম।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে তিনি লিখেন, ‘আমাদের হাতে অনেক কাজ। শহীদ ও আহতদের রক্তের ওপর দাঁড়িয়ে খুব ভার অনুভব হয়। এই রক্তের নিকট আমাদের অনেক দায়। জীবনের মায়া ভুলে আন্দোলনে অংশ নেওয়া গাজীদের নিকট আমাদের অনেক দায়।

স্ট্যাটাসে তিনি বলেন, এখনো শহীদের পরিবারের চোখে চোখ রেখে সান্ত্বনা দেওয়ার মতো ভাষা খুঁজে পাই না। নিস্তব্ধ হয়ে যাই। তাই আমাদের মুখে কথার ফুলঝুরি ওঠে না।

যখন শহীদের চেহারা সামনে ভেসে ওঠে, বোবাকান্না ফিল করি উল্লেখ করে তিনি বলেন, আমরা আত্মসমালোচনা করি। ভুল হলে তা কারেকশন করি। নতুন কৌশলের জন্য রবের জ্ঞানভাণ্ডারের দিকে তাকিয়ে থাকি। সুদূরপ্রসারী চিন্তা নিয়ে লক্ষ্যের দিকে হেঁটে চলি। এটাই আমাদের কর্মপন্থা। আল্লাহ মহান।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ