ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জেনে নিন কেমন যাবে আজকের দিন

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১

আজকের দিনটি কতটা সুন্দর হবে তা সকালের শুরুটাই বলে দেবে। একটি দিন সুন্দর করে অতিবাহতিত করতে পরিকল্পনা করতে হবে। আগের দিন রাতে ঘুমাতে যাওয়ার আগে মনে মনে একটি সূচি তৈরি করে নিতে হবে। সে অনুযায়ী ঘুম থেকে উঠে কাজ শুরু করতে হবে। তবে একটি বিষয় মনে রাখতে হবে দিনটিকে বেশ কার্যকর করতে হলে অবশ্যই খুব সকালে উঠতে হবে।

দেশের অধিকাংশ জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে- রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

আজ বৃহস্পতিবার ২৬ (সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর ও রাজশাহী বিভাগের অধিকাংশ জায়গায় ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। সারা দেশে দিনের তাপমাত্রা (১-৩) ডিগ্রি সে. বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে ।

আকাশে মেঘের ঘনঘটা আপনি ব্যাগে নিয়ে বের হলে সঙ্গে ছাতা এবং বোতলভর্তি পানি নিতে ভুলবেন না। পথেই ঝিরিঝিরি বৃষ্টি হতে পারে। খানিক পরই আকাশে রোদের ঝলকানি দেখা দিতে পারে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ