ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

ফের মামুন আরও দুই, আনিসুল এক মামলায় গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭

রাজধানীর খিলগাঁও থানার এক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হক এবং উত্তরা পশ্চিম ও খিলগাঁও থানার পৃথক দুই হত্যা মামলায় সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার দেখিয়েছেন আদালত।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে তাদের কারাগার থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

পরে শুনানি শেষে আদালত তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এর আগে সকাল ৮টার দিকে কারাগারে আটক দুই আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

আব্দুল্লাহ আল মামুনকে গত ৩ সেপ্টেম্বর দিনগত রাতে ঢাকা থেকে আটক করা হয়। ৪ সেপ্টেম্বর তাকে মোহাম্মদপুরের বসিলায় মুদির দোকানদার আবু সায়েদ হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আট দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে ১২ সেপ্টেম্বর মামুনকে আদালতে হাজির করে কারাগারে পাঠানো হয়।

আদালতের মহানগর প্রসিকিউশনের পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে গত ১৩ আগস্ট নৌপথে পালানোর সময়ে রাজধানীর সদরঘাট এলাকা থেকে সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে গ্রেপ্তার করা হয়।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ