ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমন্বয়কদের নিয়ে অপপ্রচার হচ্ছে

প্রকাশনার সময়: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৬:০৫

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম বলেছেন, সমন্বয়কদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার হচ্ছে। জেলায় জেলায় যাওয়াকে অনেকে রাজনৈতিক সফর বলে গুজব ছড়াচ্ছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুরের একটি রেস্টুরেন্টে ছাত্র আন্দোলনে শহীদদের পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, কোনো রাজনৈতিক বা সাংগঠনিক সভা করতে সমন্বয়করা জেলা সফর করছেন না। ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে জেলা সফর করেছ সমন্বয়করা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে নেতিবাচক পোস্ট আমাদের ব্যথিত করে।

সারজিস আলম বলেন, ছাত্র আন্দোলনে শহীদ প্রত্যেক পরিবারকে আর্থিক সহায়তার পাশাপাশি অন্তত একজনের কর্মসংস্থান তৈরি করতে সরকার এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ করছি। ইতোমধ্যে নিহত ও আহতদের সহায়তায় ১০০ কোটি টাকার ফান্ড গঠন করা হয়েছে। এ ফান্ড থেকে সবাই সহায়তা পাবেন।

এর আগে বেলা ১১টায় জেলা ও উপজেলা পর্যায়ের সমন্বয়কদের সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় সমন্বয়করা। জেলার রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে সভা শেষে বিকেল ৪টায় শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে তার।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ