ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

নতুন নিয়োগ পাওয়া আট ডিসির নিয়োগ বাতিল

প্রকাশনার সময়: ১১ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৫

নতুন নিয়োগ পাওয়া ৫৯ ডিসির মধ্যে ৮ জনের নিয়োগ বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোখলেসউর রহমান। সেই সঙ্গে চার জেলার ডিসিকে রদবদল করা হয়েছে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে এক ব্রিফিংয়ে জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোখলেস উর রহমান এসব কথা বলেন। এ সময় তিনি জানান, নিয়োগ বাতিল হয়েছে লক্ষীপুর, জয়পুরহাট , কুষ্টিয়া, রাজশাহী, সিরাজগঞ্জ, দিনাজপুর, রাজবাড়ি, শরীয়তপুর জেলায় নিয়োগপ্রাপ্তদের। তারা পূর্বের পদে দায়িত্ব পালন করবেন।

তিনি আরও জানান, ডিসি নিয়োগ নিয়ে সচিবালয়ে মঙ্গলবার যে হট্টগোল হয়েছে তা অনাকাঙ্খিত। এজন্য এক সদস্যের কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটি ৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেবে।

সিনিয়র সচিব বলেন, নিয়োগপ্রাপ্ত নতুন ডিসিদের বিরুদ্ধে আসা অভিযোগগুলো যাচাই বাছাই করা হচ্ছে। সাত সচিবের পদ শূন্য আছে দ্রুত তা পূরণ করা হবে বলেও জানান তিনি।

এর আগে গত সোমবার এবং মঙ্গলবার দুই দিনে দেশের ৫৯ জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়। এ পদে নিয়োগের ক্ষেত্রে বঞ্চিত হওয়ার অভিযোগ তুলে মঙ্গলবার সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে হট্টগোল করেন উপ-সচিব পর্যায়ের একদল কর্মকর্তা।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ