মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

গাজীপুর স্বেচ্ছাসেবকদলকে সুসংগঠিত করতে রাজপথে হালিম মোল্লা

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৩

গাজীপুর মহানগরীর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল হালিম মোল্লার নেতৃত্বে গাজীপুর মহানগরী’তে অগ্নিসংযোগ ভাঙচুর, চাঁদাবাজি ও লুটপাট ঠেকাতে যৌথভাবে কাজ করে যাচ্ছেন হালিম মোল্লা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) একটি সংবাদ পত্রে আমার নামে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়, সেই সংবাদে বলা হয় আমি গত ১৯ আগস্ট সকাল ৯টা গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকার ইউটা ফ্যাশনের ‘ঝুট ব্যবসা’ দখল করতে গিয়ে ছিলাম।

উক্ত দিনটিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী থাকায় আমিসহ আমার সকল নেতাকর্মীরা সোমবার (১৯ আগস্ট) সকাল ৯ টার দিকে রাজধানীর শেরেবাংলা নগরস্থ জিয়াউর রহমানের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ ও কবর জিয়ারত করতে যাই ।এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

স্বৈরাচার শেখ হাসিনা সরকার থাকাকালীন সময় বিগত ১৬টি বছর বাবা মায়ের সাথে ঈদ করার সুযোগ হয়নি। ৫০টির ও বেশী রাজনৈতিক মিথ্যা হামলা মামলা দিয়ে আমাকে প্রতিনিয়ত বাড়ি ছাড়া করেছেন শেখ হাসিনার কথিত পুলিশ নামক আওয়ামী গুন্ডা বাহিনী।

এসময়ে হালিম মোল্লার কাছে জানতে চাইলে তিনি বলেন আমার বিরুদ্ধে স্বৈরাচার শেখ হাসিনার দোসররা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিগত ১৬ বছর স্বৈরাচার শেখ হাসিনার দোসরদের নির্যাতন নিপীড়ন ও ৫০ টির ও অধিক হামলার মামলার শিকার হয়েছি তবুও আমি রাজপথ ছাড়িনি,এখন ও ছাড়বো না। যতই ষড়যন্ত্র করুক রাজপথে মোকাবেলায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসানের নেতৃত্বে নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।দলের জন্য যেকোনো ত্যাগ স্বীকার করে রাজপথে থেকে গাজীপুর মহানগরীর নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে থাকবো।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ