মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

দিলীপ আগরওয়ালার জামিন নামঞ্জুর

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১৮

তিন দিনের রিমান্ড শেষে দিলীপ আগরওয়ালাকে আদালতে হাজির করা হয়। পরে জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবী। একপর্যায়ে শুনানি শেষে দিলীপ কুমার আগরওয়ালার জামিন নামঞ্জুর করেন আদালত। সেই সঙ্গে কারাগারে ডিভিশনের বিষয়ে পরে আদেশ দেবেন বলেও জানান মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথি।

এর আগে বাড্ডা থানার হৃদয় আহম্মেদ হত্যা মামলায় গত বুধবার (৪ সেপ্টেম্বর) দিলীপ আগরওয়ালার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত। ওইদিন মামলার তদন্ত কর্মকর্তা ও বাড্ডা থানার সাব-ইন্সপেক্টর মো. সাদেক তার সাত দিনের রিমান্ড আবেদন করলে এ আদেশ দেন তিনি।

গত ৩ সেপ্টেম্বর মধ্যরাতে রাজধানীর গুলশানে ডায়মন্ড ওয়ার্ল্ড কার্যালয় ঘিরে অভিযান চালিয়ে দিলীপ আগরওয়ালাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব সূত্রে জানা গেছে, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালার বিরুদ্ধে বিদেশ থেকে চোরাচালানের মাধ্যমে স্বর্ণ ও হীরা আমদানির নামে অর্থপাচার, প্রতারণা ও জালিয়াতির অভিযোগ রয়েছে।

এদিকে স্বর্ণ ও হীরা চোরাচালানের অভিযোগে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিরুদ্ধে অর্থপাচারের অনুসন্ধান শুরু করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ