মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

আরাফাতকে সীমান্ত পার করে দেয়ার চেষ্টা 

প্রকাশনার সময়: ৩০ আগস্ট ২০২৪, ১৯:৩২ | আপডেট: ৩০ আগস্ট ২০২৪, ১৯:৪৮

মোহাম্মদ এ আরাফাতকে ঢাকা মহানগর উত্তরের গোয়েন্দা পুলিশের দুইতিনজন অফিসারের সহায়তায় সীমান্ত পার করে দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন গুলশান সোসাইটির নির্বাহী কমিটির সদস্য আরাফাত আশওয়াদ ইসলাম।

শুক্রবার (৩০ আগস্ট) রাজধানীর গুলশানে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

আরাফাত আশওয়াদ ইসলাম বলেন, আন্দোলনের সময়ে মোহাম্মদ এ আরাফাত একের পর এক বাজে মন্তব্য করেছেন। শহিদ আবু সাইদ ও শহিদদের মাদকসেবী বলেছেন। গুলি শেষ হবে না বলে আইনশৃঙ্খলা বাহিনীকে উস্কে দিয়েছেন, তারই ফলশ্রুতিতে দেশে নৈরাজ্য সৃষ্টি হয়েছে।

গুলশান সোসাইটির নির্বাহী কমিটির এই সদস্য বলেন, দেশে ইন্টারনেট শাটডাউনের যে সিদ্ধান্ত ছিলো তা এসেছে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাতের কাছ থেকে। মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন পলক আর সিদ্ধান্ত দেন আরাফাত। স্বরাষ্ট্র মন্ত্রণালয়েও সিদ্ধান্ত দিয়েছেন তিনি। এতেই বুঝা যায় এ আন্দোলনে সাবেক তথ্য প্রতিমন্ত্রী আরাফাতের একটি পার্সোনাল ইন্টারেস্ট ছিল।

তিনি আরো বলেন, কোনো আইন না মেনে শুধু একটি মেসেজ দিয়ে দুইটি টেলিভিশন পনের মিনিটের জন্য বন্ধ করেছিলেন আরাফাত। ওনি বার বার হুমকি দিতেন কিছু হলেই বন্ধ করে দেবে। শুধু মিডিয়া নয়, ফেসবুকের মেটাকেও ওনি বন্ধের হুমকি দিতেন।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ