ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বন্যাদুর্গতদের মাঝে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ

প্রকাশনার সময়: ২৭ আগস্ট ২০২৪, ২২:০৭

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, লাকসামের দক্ষিণ বাইপাশ এলাকার নূর মোটরসের অস্থায়ী ক্যাম্প পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন ইসলামী আন্দোলন।

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বিপদের সময়ে ধৈর্যধারণ করা মুমিনের চরিত্র। অস্থির হলে চলবে না, তাই ধৈর্য ধারণ করা এবং আল্লাহর ওপর পরিপূর্ণ ভরসা রাখতে হবে।

বেলা সাড়ে ১১টায় সোনাইমুড়ী আলিয়া হামিদিয়া মাদ্রাসা আশ্রয়কেন্দ্র, দুপুর ১টায় নোয়াখালী সেনবাগের কানকির হাট বহুমুখী উচ্চবিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও ত্রাণ বিতরণ, দুপুর ২টায় সেনবাগ উপজেলা গেট মারকাজুল ওহি ইন্টারন্যাশনাল মাদ্রাসার সামনে বন্যাদুর্গতদের খোঁজখবর নিয়ে ত্রাণ বিতরণ, ফেনীর ছাগলনাইয়া নিশ্চিন্তপুর, ছাগলনাইয়া জিরোপয়েন্ট ও চৌদ্দগ্রাম চিওড়া এলাকায় বন্যাদুর্গতদের বর্তমান পরিস্থিতি পরিদর্শন করে ত্রাণ বিতরণ করেন।

মুফতি ফয়জুল করীম বলেন, এই মসিবত থেকে বাঁচতে আল্লাহর দরবারে আমাদের বেশি বেশি দোয়া করতে হবে। সর্বাবস্থায় আল্লাহর সাহায্য চাইতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দীন, শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ জান্নাতুল ইসলাম, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা খলিলুর রহমান, কেন্দ্রীয় নেতা আল মোহাম্মদ ইকবাল ও সেলিম মাহমুদ, ছাত্রনেতা মুনতাসির আহমদ ও শ্রমিক নেতা মুফতি মোস্তফা কামাল, শহিদুল ইসলাম কবির প্রমুখ।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ