মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সার্জেন্ট নিয়োগে ৬ ছাত্রলীগ নেতার জন্য সুপারিশ করেন নওফেল

প্রকাশনার সময়: ২০ আগস্ট ২০২৪, ১৭:১৬

সার্জেন্ট নিয়োগে ৬ ছাত্রলীগ নেতার জন্য সুপারিশ করেছিলেন সাবেক শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরি নওফেল। এ নিয়োগের জন্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর কাছে সুপারিশ করেন তিনি। সুপারিশের সাবেক শিক্ষামন্ত্রীর অফিসিয়াল ডিও লেটার (আধা সরকারি পত্র) একটা কপি দ্যা ডেইলি ক্যাম্পাসের কাছে আছে।

ডিও লেটার ইস্যু করা হয় ১০ এপ্রিল ২০২৩ সালে। ২০২২ সালের বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে চূড়ান্তভাবে ৭২৬ জনকে নির্বাচিত করা হয়েছিল। নির্বাচিত প্রার্থীরা চলতি বছর ১৬ জুলাই যোগদান করে।

ডিও লেটার উল্লেখ রয়েছে, আন্তরিক সালাম ও শুভেচ্ছা নিবেন। সার্জেন্ট নিয়োগ পরীক্ষা-২০২২ এ অংশগ্রহণকারী নিম্নবর্ণিত পরীক্ষার্থীগণ লিখিত ও কম্পিউটার দক্ষতা পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন।

উত্তীর্ণ পরীক্ষার্থীগণ আমার একান্তভাবে পরিচিত। সকলেই মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী পরিবারের সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। আমার জানামতে আবেদনকারীগণের স্বভাব চরিত্র অত্যন্ত ভাল এবং তারা রাষ্ট্র বিরোধী কোন কর্মকাণ্ডে জড়িত নয়।

১. সুজয় বড়ুয়া, সাবেক সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা।

২. আশীষ কুমার দাশ, সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা।

৩. মোহাম্মদ দেলোয়ার হোছাইন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক, কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগ, কক্সবাজার।

৪. প্রহল্লাদ কুমার ঘোষ , সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

৫. ওমর ফারুক, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা।

৬. কাওসার আহমেদ, সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা

এমতাবস্থায়, উপরোল্লিখিত প্রার্থীদের চূড়ান্তভাবে নিয়োগ প্রদানের পরিক্রমায় আপনার আন্তরিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

ডিও লেটার শেষ অংশে সাবেক শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরি নওফেল স্বাক্ষর করেন। ‘শ্রদ্ধান্তে’ লেখা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর নাম।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ