মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন আটক

প্রকাশনার সময়: ১৭ আগস্ট ২০২৪, ০৮:৫৯ | আপডেট: ১৭ আগস্ট ২০২৪, ০৯:০৩

সাবেক পানিসম্পদ মন্ত্রী ও ঠাকুরগাঁও ১ আসনের সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে আটক করেছে সাদা পোশাকধারী একদল পুলিশ।

শুক্রবার রাত ১০টা ৩০ মিনিটে জেলার রুহিয়া থানার রামনাথের নিজ বাড়ি থেকে তাকে তুল নিয়ে যান কয়েকজন সাদা পোশাকধারী ব্যক্তি।

বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন তার সহধর্মিণী অঞ্জলি সেন।

তিনি বলেন, সাদা পোশাকে ১০ থেকে ১৫ জনের একটি দল এসে রাতে তাকে তুলে নিয়ে যায়। তবে তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এ বিষয়ে তার পরিবারকে কিছু জানানো হয়নি। তারা ঢাকা থেকে মিষ্টি নিয়ে মেহমান এসেছেন এমন কথা বলে বাসায় ঢুকেন। সবার কাছে গান ছিল। পরে তারা বলেন উঠেন, চলেন। হাত ধরে জোর করে টেনে নিয়ে চলে যায়। নিয়ে যাওয়ার সময় বলে ৩০ মিনিট পরে এনে দেবেন। কোথায় নিয়ে যাবেন বারবার জিজ্ঞেস করেছি তারা কিছু বলেনি।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গুলফামুল ইসলাম মণ্ডল বলেন, প্রাপ্ত ১০টা ৩০ মিনিটে রমেশ চন্দ্র সেন এর বাসা থেকে ফোন আসে, সেখানে যাওয়ার পর আমি দেখতে পারি যে ঢাকা হেডকোয়ার্টার থেকে পুলিশ সদস্যরা আসে এবং পরবর্তীতে রমেশ চন্দ্র সেন কে তাদের হেফাজতে নিয়ে যান।

এ বিষয়ে জানতে ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠককে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, ঢাকা থেকে ডিবি পুলিশের একটি দল ঠাকুরগাঁওয়ে এসে রুহিয়ার বাড়ি থেকে রমেশ চন্দ্র সেনকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে গেছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গুলফামুল ইসলাম মণ্ডল বলেন, রাত ১০টা ৩০ মিনিটে রমেশ চন্দ্র সেনের বাসা থেকে ফোন আসে। সেখানে যাওয়ার পর আমি দেখতে পারি যে, ঢাকা হেডকোয়ার্টার থেকে পুলিশ সদস্যরা এসেছেন এবং রমেশ চন্দ্র সেনকে তাদের হেফাজতে নিয়ে গেছেন।

সন্তানহীন রমেশ চন্দ্র সেনের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য করে শত শত কোটি টাকার দুর্নীতির অভিযোগ লোকমুখে আলোচিত। তার আটকের খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে স্থানীয় বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার আটকের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ