ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

২ দিনের রিমান্ডে মুফতি কাজী ইব্রাহিম

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪০

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় দুই দিনের রিমান্ডে মুফতি কাজী ইব্রাহিম।

আজ বুধবার, ২৯ সেপ্টেম্বর, ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক, এসআই, হাসানুজ্জামান রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান নোমান শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আলোচিত-সমালোচিত মুফতি কাজী ইব্রাহিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বুধবার দুপুরে মামলা করা হয়। তার বিরুদ্ধে ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যম ব্যবহার করে বিভিন্ন ‘উল্টা-পাল্টা’ বক্তব্য দেওয়ার অভিযোগ আনা হয়। ডিএমপির মোহাম্মদপুর থানায় এ মামলা করেন ঢাকা মহানগর ডিবি উত্তরের সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের উপ-পরিদর্শক, এসআই, মুন্সি আব্দুল লোকমান।

অপরদিকে, জেড এম রানা নামে এক ব্যক্তি বাদী হয়ে মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, রাতে ৪২০, ৪০৬ ও ৩৮৫ ধারায় প্রতারণার অভিযোগে মুফতি কাজী ইব্রাহিমের বিরুদ্ধে একটি মামলা করেন। তার আগে গতকাল মঙ্গলবার ভোরে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে ডিবির একটি দল তাকে আটক করে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ