ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

জেনে নিন কেমন থাকবে আজকের আবহাওয়া

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২৪, ০৮:০৬ | আপডেট: ২৭ জুন ২০২৪, ০৯:৪২

স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের দেশে। কাল মেঘের আড়াল থেকে সূর্য দিল দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন লেখা। গাছে গাছে ডাকছে পাখি, সূর্য মামা দিচ্ছে উঁকি। শিশির ভেজা সবুজ ঘাসে, শিশির কণা রয়েছে হেঁসে, বিদায় নিচ্ছে কালো রাত, সকলকে জানাই সুপ্রভাত।

প্রিয় পাঠক শুভ সকাল। নতুন দিন শুরু হলো, দিনের শুরুতেই জেনে নিন আজকের আবহাওয়ার পূর্বাভাস-

আজ বৃহস্পতিবার (২৭ জুন) বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. বজলুর রশিদের দেওয়া সন্ধ্যা ৬টা পর্যন্ত পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের অনেক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এ ছাড়া যশোর, চুয়াডাঙ্গা, মাগুড়া, কুষ্টিয়া, লালমনিরহাট, কুঁড়িগ্রাম ও টাঙ্গাইল জেলাসহ রাজশাহী বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা প্রশমিত হতে পারে।

আকাশে মেঘের ঘনঘটা পথেই নামতে পারে বৃষ্টি, আপনি ব্যাগ নিয়ে বের হলে সঙ্গে রাখবেন যেসব জিনিস- এক সেট বাড়তি পোশাক, রুমাল রাখুন বৃষ্টির ছাঁটে মাথা বা হাত ভিজে গেলে ঝটপট মুছে নিতে পারবেন, পানির বোতল রাখতে ভুলবেন না, সঙ্গে অবশ্যই একটি ওয়াটার প্রুফ ব্যাগ রাখতে পারেন, পাওয়ার ব্যাংক রাখুন বৃষ্টিতে অনেক সময় ইলেক্ট্রিসিটি চলে যায় এবং সহজে আসে না। এমন পরিস্থিতিতে মোবাইল চার্জ দিয়ে সচল রাখতে পারবেন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ