ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ জিলহজ ১৪৪৫

জেনে নিন আজকের আবহাওয়ার পূর্বাভাস

প্রকাশনার সময়: ২৬ জুন ২০২৪, ০৭:৫৩ | আপডেট: ২৬ জুন ২০২৪, ১০:২০

নিশি যখন ভোর হবে, সুখ তারাগুলো নিভে যাবে, সামনে আসবে নতুন একটা দিন, দিনটা হোক অমলিন, শুভ হোক সবার প্রতিদিন, আখি মেলে দেখবে চলো! নতুন ভাবনা নতুন চিন্তায় ইচ্ছা শক্তি নিয়ে জেগে ওঠ- প্রিয় পাঠক শুভ সকাল।

দিনটি কেমন যাবে, কেমন হবে আজকের আবহাওয়া সকালের শুরুতেই জানিয়ে দেব আমরা-

আজ বুধবার (২৬ জুন) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে- রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়; রাজশাহী, ঢাকা, ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা বিভাগের দু-এক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এ ছাড়া সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। টাঙ্গাইল, ফরিদপুর, মানিকগঞ্জ, রংপুর, সৈয়দপুর এবং পটুয়াখালী জেলাসহ রাজশাহী ও খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

আকাশে মেঘের ঘনঘটা পথেই ঝিরিঝিরি বৃষ্টি হতে পারে। খানিক পরই আকাশে রোদের ঝলকানি দেখা দেবে। ভাবছেন সকালে বের হলে সঙ্গে কী রাখবেন! আপনি ব্যাগ নিয়ে বের হলে সঙ্গে রাখুন ছাতা এবং বোতলভর্তি পানি। আর বাইক নিয়ে বের হলে রেইনকোট ও দুর্ঘটনা এড়াতে রাখুন হেলমেট।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ