ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জেনে নিন আজকের আবহাওয়া

প্রকাশনার সময়: ২৩ জুন ২০২৪, ০৭:৫৪ | আপডেট: ২৩ জুন ২০২৪, ০৮:০৭

তাকিয়ে দেখ পুব আকাশে সূর্য মামা হাসে। সোনার শিশির লেগে আছে স্নিগ্ধ ঘাসে ঘাসে। দরজা খোল সকাল হলো ফুরিয়ে গেছে রাত। তোমার দুয়ারে দাঁড়িয়ে আছি জানাতে সুপ্রভাত।

প্রিয় পাঠক- শুভ সকাল, কেমন আছেন সবাই। আজ আর একটি দিন আরও একটি নতুন সকাল। ঘুম থেকে উঠে ভাবছেন দিনটি কেমন যাবে? দিনের শুরুতেই জেনে নিন কেমন যাবে আজকের দিন-

আজ রোববার (২৩ জুন) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ঢাকাসহ দেশের সব বিভাগে দমকা হাওয়াসহ বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ সময়ে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ হাফিজুর রহমান রোববারের পূর্বাভাসে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি-বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

এছাড়া আগামী পাঁচ দিনের শেষের দিকে বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলে জানায় সংস্থাটি।

পথেই ঝিরিঝিরি বৃষ্টি আবার খানিক পরই আকাশে রোদের ঝলকানি দেখা দিতে পারে। আকাশে মেঘের ঘনঘটা আপনি ব্যাগ নিয়ে বের হলে সঙ্গে রাখুন ছাতা এবং বোতলভর্তি পানি।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ