ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ কলকাতায় উদ্ধার

প্রকাশনার সময়: ২২ মে ২০২৪, ১১:৩৬

চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে গিয়ে এক সপ্তাহের বেশি সময় ধরে নিখোঁজ ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম। তার সন্ধানে নামে পশ্চিমবঙ্গ পুলিশ। পরে কলকাতার নিউটাউন থেকে বুধবার (২২ মে) তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

কলকাতা পুলিশের বরাত দিয়ে গণমাধ্যমগুলোতে বলা হয়েছে, কলকাতার নিউটাউনের সঞ্জিভা গার্ডেন থেকে সংসদ সদস্য আনোয়ারুল আজিমের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এটা হত্যা নাকি অপমৃত্যু তা নিয়ে এখনও কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

সীমান্ত এলাকা ঝিনাইদহ-৪ আসনের টানা তিনবারের সংসদ সদস্য (এমপি) ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন আনোয়ারুল আজীম আনার।

১৯ মে আনোয়ারুল আজীমের ব্যক্তিগত সহকারী (পিএস) আবদুর রউফ বলেছিলেন, ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর ১৬ মে তার সঙ্গে শেষ কথা হয়েছে।

বিষয়টি নিয়ে ১৯ মে ডিবি কার্যালয়েও যান আনোয়ারুল আজীমের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। সেদিন তিনি বলেছিলেন, তিন দিন ধরে আমার বাবাকে ফোনে পাচ্ছি না। তার মোবাইল ফোনটি মাঝে মধ্যে খোলা পাই আবার বন্ধ পাই। পরে এ বিষয়ে আমি ডিবি প্রধানের সঙ্গে যোগাযোগ করি। তিনি আমাকে বলেছেন বিষয়টি তিনি দেখছেন। পরে আজকে আমি ওনার কার্যালয়ে আসি। তিনি আমাদের সহযোগিতা করছেন। বাবাকে ফোনে না পাওয়ার কারণেই মূলত আমি ডিবি কার্যালয়ে এসেছি। আমি নিজেও ভারতে দ্রুত সময়ের মধ্যে যাব।

নয়াশতাব্দী/জিএস/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ