ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

৮ বাংলাদেশির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

প্রকাশনার সময়: ০৩ মে ২০২৪, ১৮:৪৯

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে প্রাণ হারানো আট বাংলাদেশির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গ থেকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (৩ মে) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে থেকে পরিবারের সদস্যদের কাছে মরদেহ বুঝিয়ে দেন বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম।

মৃত ব্যক্তিরা হলেন— মাদারীপুর জেলার রাজৈর থানার সেনদিয়া গ্রামের সুনীল বৈরাগীর ছেলে সজল বৈরাগী (২২), একই থানার কদমবাড়ি গ্রামের মৃত পরিতোষ বিশ্বাসের ছেলে নয়ন বিশ্বাস (১৮), সরমঙ্গল গ্রামের মামুন শেখ (২৪), কোদালিয়া গ্রামের কাজী সজীব (১৮), কেশরদিয়া গ্রামের তোতা খলিফার ছেলে কায়সার খলিফা (৩৫), গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার দাদন শেখের ছেলে রিফাত শেখ (২৪), একই থানার পদ্মপট্টি গ্রামের আবুল কাশেম শেখের ছেলে রাসেল শেখ (২৫) এবং পদ্মাপট্টি গ্রামের পান্নু শেখের ছেলে ইমরুল কায়েস আপন (২৩)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-আমিন (ঢাকা জেলা প্রশাসন) জানান, আমরা যতটুকু জেনেছি বিদেশ থেকে সবার মরদেহ ময়নাতদন্ত শেষে দেশে পাঠানো হয়েছে। তারপরও ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের একজন চিকিৎসকের উপস্থিতিতে ময়নাতদন্তের কাগজপত্র পরীক্ষা করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, বিকেল ৪ টা থেকে শুরু করে একে একে মরদেহগুলো পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ