ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে সরকার: সাইফুল হক

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২৪, ২৩:০৬

সরকার এবং সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

শুক্রবার (১৫ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় সংহতি মিলনায়তনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দুই দিনব্যাপী রাজনৈতিক কর্মশালা উদ্বোধন অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

সাইফুল হক বলেন, জবরদস্তি করে ক্ষমতায় থাকতে গিয়ে সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে। রাজনীতিকে জনসেবার পরিবর্তে ক্ষমতাসীনরা দ্রুত অর্থবিত্ত গড়ে তোলার বাহনে পরিণত করেছে। এজন্য যেকোনোভাবে তারা ক্ষমতায় টিকে থাকত চায়। বিরোধী দলে থাকা কে তারা ঝুঁকিপূর্ণ করে তুলেছে। আদর্শিক, নীতিনিষ্ঠ রাজনীতিকে তারা নির্বাসনে পাঠিয়েছে। আর ভোটের নিয়মতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের সুযোগ তারা বন্ধ করে দিয়েছে।

তিনি বলেন, ক্ষমতায় থাকার রাজনৈতিক ও নৈতিক বৈধতা না থাকায় সরকার দেশে চালাতে পারছে না। বিভিন্ন ক্ষেত্রে এক ধরনের নৈরাজ্য দেখা দিয়েছে। এই অবস্থা পরিবর্তনে এই সরকারকে বিদায় দেয়া ছাড়া আর কোন পথ নেই।

কর্মশালায় বক্তব্য রাখেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, রাশিদা বেগম, শহীদুল আলম নান্নু, ফিরোজ আহমেদ, এপোলো জামালী, সাইফুল ইসলাম, মীর রেজাউল আলম প্রমুখ।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ