ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রাসেল-শামীমার মুক্তির দাবিতে শাহবাগে গ্রাহকরা

প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩২ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৭

ইভ্যালির রাসেল- শামিমা মুক্তির দাবিতে শাহবাগে জড়ো হয়েছেন প্রতিষ্ঠানটির গ্রাহক, পাইকারি বিক্রেতা ও কর্মীরা।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে রাজধানীর শাহবাগ মোড়ে তারা জামায়াত হতে শুরু করেন। এরপর সোয়া ৩টার দিকে ব্যানার নিয়ে শাহবাগ মোড়ে মানববন্ধন করেন তারা। তাদের দাবি, রাসেলকে আটক রেখে এর কোনো সমাধান হবে না। বরং তাকে সুযোগ দেওয়া হোক।

গ্রাহকরা বলেন, ‘রাসেলের জেল হলে, আমাদের টাকাটা কে দেবে?

এসময় তারা রাসেলের নিঃশর্ত মুক্তি দাবি করেন। তাদের হাতে সেইভ ইভ্যালি, সেইভ ই-কমার্স, আই সাপোর্ট ইভ্যালি, সেইভ রাসেল ইত্যাদি প্ল্যাকার্ড দেখা যায়।

তারা, রাসেল ভাইয়ের মুক্তি চাই; বাংলাদেশের ই-কমার্স, ধ্বংস হতে দেব না; ষড়যন্ত্রের কালো হাত, ভেঙে দাও, গুঁড়িয়ে দাও ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

এর আগে, বৃহস্পতিবার বিকালে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলকে মোহাম্মদপুরের বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব। এরপর শুক্রবার ১টার দিকে তাদেরকে পৃথক দুটি গাড়িতে গুলশান থানায় নেওয়া হয়। সাদা রঙের একটি হায়েস মাইক্রোবাসে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলকে ও অপর একটি গাড়িতে চেয়ারম্যান শামীমা নাসরিনকে নেওয়া হয়।

দুপুর ২টার দিকে রাসেল দম্পতিকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। অদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ