ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘আগুন-সন্ত্রাস, হরতাল-অবরোধ মানুষ আর সমর্থন করে না’

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২৩, ২২:৪৫
ফাইল ছবি

আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সতর্কভাবে নির্বাচনে কাজ করতে হবে। আগুন-সন্ত্রাস, হরতাল-অবরোধ মানুষ আর সমর্থন করে না। বিএনপি ভোটে না এসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করলে তা রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নিয়ামতপুর কমিউনিটি সেন্টারে ৬ষ্ঠবারের মতো খাদ্যমন্ত্রীকে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন খাদ্যমন্ত্রী।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে একটি মহল নির্বাচন বানচালের অপচেষ্টা ও ষড়যন্ত্র করছে। আগুন-সন্ত্রাস, গাড়ি পোড়ানো, হরতাল-অবরোধ দিয়ে দেশের অর্থনৈতিক ক্ষতির মুখে ঠেলে দিচ্ছে। তারা আবার আন্তজার্তিক ষড়যন্ত্রেও লিপ্ত হয়েছে।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় থেকেই একটি মহল বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করেই যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ষড়যন্ত্র করেই পরিবারসহ হত্যা করেছে।

মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে ভোটারদের ভোট প্রদানে যেন কোনো রকম সমস্যা না হয় সেদিকে দৃষ্টি রেখে ভোট পরিচালনা কমিটি সাজানোর নির্দেশ দেন। কুচক্রী মহল যেন ভোটারদের আটকিয়ে রাখতে না পারে এবং ভোট পরবর্তী সময়ে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ