ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

দূরপাল্লার পরিবহনে নিরাপত্তা দিচ্ছে র‌্যাব

প্রকাশনার সময়: ০৯ নভেম্বর ২০২৩, ১৪:০৫

দূরপাল্লার পরিবহনে নিরাপত্তা দিচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অবরোধে বাসগুলোকে একটি নির্দিষ্ট সময়ে স্কট দিয়ে গন্তব্যে পৌঁছে দিচ্ছে সংস্থাটি।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এক ভিডিও বার্তায় এ তথ্য জানান।

তিনি জানান, অবরোধে দেশব্যাপী ৪৬০টি টহল দল দিয়েছে র‌্যাব। আমরা সম্মিলিত টহল দিচ্ছি ও গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। পাশাপাশি পণ্য ও যাত্রীবাহী পরিবহনের জন্য ব্যবস্থা নিয়েছি। বিভিন্ন দূরপাল্লার পরিবহনের মালিকদের সঙ্গে সমন্বয় করছি।

তিনি আরও জানান, বিভিন্ন রাজনৈতিক দলের কর্মসূচিকে কেন্দ্র করে জনজীবন স্বাভাবিক রাখা এবং জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতে আমরা কাজ করছি। রাষ্ট্রীয় সম্পদের সুরক্ষায় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে কাজ করছে র‍্যাব।

পোশাকশ্রমিকদের আন্দোলনের বিষয়ে খন্দকার আল মঈন বলেন, শনিবার র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আমরা বেশ কয়েকজন ঢাকা, গাজীপুর, সাভার এবং কালিয়াকৈর পরিদর্শন করি। গার্মেন্টস সেক্টরকে নষ্ট করার জন্য যারা সহিংসতা ও নাশকতা করছে, তাদের বিরুদ্ধে আমরা কঠোর।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ