ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রধানমন্ত্রীর সঙ্গে রোনালদিনহোর সাক্ষাৎ

প্রকাশনার সময়: ১৮ অক্টোবর ২০২৩, ২১:১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবল রোনালদিনহো। এ সময় তিনি প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দেন।

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এর আগে বুধবার বিকাল সাড়ে ৩টায় ঘুরে সংক্ষিপ্ত এক সফরে বাংলাদেশে আসেন ব্রাজিলিয়ান এই তারকা।

গণভবনে প্রধনমন্ত্রীর সাক্ষাৎ শেষে আবারও রেডিসনে ফিরছেন রোনালদিনহো। সেখানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ব্রাজিল ভক্ত তামিমের সঙ্গেও সাক্ষাতের কথা রয়েছে তার।

জানা গেছে, বেসরকারি প্রতিষ্ঠান ক্রিয়েশন ওয়ার্ল্ডের ব্যবস্থাপনায় এক ইভেন্টে অংশগ্রহণ করবেন ২০০২ বিশ্বকাপজয়ী সাবেক তারকার। ইভেন্টে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিনের।

‘মিট অ্যান্ড গ্রিড’ শিরোনামে আরও এক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ব্রাজিলের পোর্তো আলেগ্রেতে জন্ম নেওয়া সাবেক বার্সেলোনা সুপারস্টার। এই অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ঢাকায় অবস্থানকালে র‌্যাডিসন ব্লু হোটেলে অবস্থান করবেন রোনালদিনহো। সংক্ষিপ্ত সফরের অনুষ্ঠানমালা এই হোটেলেই অনুষ্ঠিত হবে। ঢাকা সফর শেষে রাত ১২টায় দুবাই ফিরে যাবেন রোনালদিনহো।

নয়া শতাব্দী/এমবি/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ