ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আমরা বিদেশি শক্তির ওপর নির্ভর করি না : তথ্যমন্ত্রী

প্রকাশনার সময়: ১৪ অক্টোবর ২০২৩, ২১:৩৩

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তারা (বিএনপি) বিদেশিদের কাছে ছুটে যায়। এখানে ফিসফাস করে লাভ নেই। যুক্তরাষ্ট্রের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার। তবে আমরা কোনো বিদেশি শক্তির ওপর নির্ভর করি না। জননেত্রী শেখ হাসিনার শক্তি জনগণ।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে রাজধানীর কাওলার সিভিল এভিয়েশন মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজিত এক সমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, আগামী ১০০ দিন দেশ পাহারা দিতে হবে। ক্ষমতার জন্য নয়, কেউ যাতে দেশ ছেড়ে যেতে না পারে তাই পাহারা দিতে হবে।

২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির বিভিন্ন নেতিবাচক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে তথ্যমন্ত্রী বলেন, যারা সাম্প্রদায়িকতার বিষ ছড়ায় তাদের হাতে দেশটাকে তুলে দিতে পারি না। দেশের মানুষও মনে হয় এমন ভুল করনে না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, মোহাম্মদ এ আরাফাত, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মান্নান কচি প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ