ঢাকা, মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬

লকডাউনের নামে সরকার প্রতারণা করছে

প্রকাশনার সময়: ২২ জুন ২০২১, ১৭:৩২ | আপডেট: ২২ জুন ২০২১, ১৮:৫৫
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, লকডাউনের নামে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি।

ফখরুল বলেন, এটা (লকডাউন) ওয়ার্কেবল না কিন্তু। আপনি লকডাউন কোথাও দেখতে পান? আমি তো দেখতে পাই না। যার যেখানে খুশি যাচ্ছে, যার যা খুশি করছে। পরশুদিন দেখলাম, একটা হোটেলে বিয়েও হচ্ছে। অথচ দেয়ার ইজ ব্যান্ড। সরকার এ ব্যাপারে পুরোপুরি উদাসীন এবং লকডাউন তাদের লোক দেখানো একটা ব্যাপার। এটা প্রতারণা মানুষের সঙ্গে যে, আমরা লকডাউন দিচ্ছি, চেষ্টা করছি।

তিনি আরো বলেন, আপনি খেয়াল করে দেখবেন যে, ল অ্যান্ড ফোর্সেস এজেন্সিজ, যাদের এই লকডাউন ইমপ্লিমেন্ট করার কথা তাদেরকেও দেখা যায় না আজকাল। দে আর নট ভিজিবল, তারা ভিজিবল না এখন।

করোনাভাইরাস মোকাবিলায় সরকারের ব্যর্থতার কথা তুলে ধরে তিনি বলেন, আগেও বলেছি, আর বলতে চাই না। বিশেষ প্রাণী পানি খায়, ঘোলা করে খায় আরকি। আমরা বহু আগেও তাদেরকে (সরকার) বারবার সুনির্দিষ্টভাবে বলেছি, করোনা মোকাবিলায় এসব ব্যবস্থা নেয়া দরকার। তারা নেননি। বহুদিন পরে তারা এখন এসব ব্যবস্থা (লকডাউন) নিচ্ছেন।

বিএনপি মহাসচিব বলেন, এখন বলে বলে আর বলতে ইচ্ছা করে না। কী বলবেন, এদের তো চামড়া মোটা। এই স্বাস্থ্যমন্ত্রীর কবেই পদত্যাগ করা উচিত ছিল। তিন করেননি। দুর্ভাগ্যজনকভাবে উল্টো তারা সবাই সবাইকে ডিফেন্ড করছে। খুব ভালো কাজ করছে। এতো ভালো স্বাস্থ্যমন্ত্রী না কি আর হয় না।

আরআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ