ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বাজপাখি হিসেবে আমি সবসময় জাদুমুগ্ধ হয়ে থাকব : মার্টিনেজ

প্রকাশনার সময়: ০৩ জুলাই ২০২৩, ১৯:১১
ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ১১ ঘণ্টার সফর শেষে বাংলাদেশ ছেড়েছেন। উড়োজাহাজে ওঠার আগে এদেশের মানুষের প্রতি দিয়েছেন আবেগঘন বার্তা। হৃদয়ের একটি অংশ এদেশে রেখে যাওয়ার কথা বলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বাংলাদেশে কাটানো সুন্দর মুহূর্ত, আতিথেয়তায় মুগ্ধতার কথা লিখেছেন আলবিসেলেস্তে গোলরক্ষক। বাংলার মাটিতে আবারও পা রাখার প্রতিশ্রুতি দিয়েছেন।

নেক্সট ভেনচার ও ফান্ডেডনেক্সট-এর সঙ্গে সম্পৃক্ততায় বাংলাদেশে অসাধারণ এক সফর কাটালাম। এখানকার মানুষ, তাদের ভালোবাসা, যত্ন এবং অতুলনীয় আতিথেয়তায় আমার হৃদয় সত্যিই বিগলিত। নিকট ভবিষ্যতে এই সুন্দর দেশটিতে ফিরে আসতে আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকব।

প্রধানমন্ত্রীর কার্যালয়, পুলিশ, বিমানবন্দর কর্তৃপক্ষ এবং অগুনিত আরও অনেকের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি, যাদের নামও হয়তো জানি না, কিন্তু তাদের প্রয়াসও কম গুরুত্বপূর্ণ নয়। বাংলাদেশের সঙ্গে এখন আমার যে বিশেষ বন্ধনের জন্ম হলো, তা গড়ে তোলায় আপনাদের সবার ভূমিকা আছে।

পরের সফরের আগপর্যন্ত আমি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি। আমার হৃদয়ের একটি অংশ এখানে রেখে গেলাম। বাংলাদেশের বাজপাখি হিসেবে আমি সবসময় জাদুমুগ্ধ হয়ে থাকব।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ