ঢাকা, মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬

১২ হত্যাসহ ৩০ মামলার আসামি সীমান্তে আটক

প্রকাশনার সময়: ১৯ জুন ২০২১, ২০:৫৫

কুমিল্লায় ১২ হত্যাসহ ৩০ মামলার আসামি কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী রেজাউল করিমকে (৩৪) আটক করা হয়েছে। এছাড়া আলোচিত কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা দোলোয়ার হত্যাকাণ্ডের আসামিও রেজাউল।

শুক্রবার দিবাগত রাতে ভারতীয় সীমান্ত এলাকার কুমিল্লার সদর গোলাবাড়ী কেরানী নগর এলাকা থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় ব্যাটালিয়ন (১০ বিজিবি) তাকে আটক করে।

রেজাউল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

আটক সন্ত্রাসী রেজাউলের ব্যাগ তল্লাশী করে একটি ৩২ বোর রিভলভার এবং ম্যাগাজিনসহ চারটি গুলি, ১৬ পিস ইয়াবা, এক প্যাকেট নতুন ধরনের ভারতীয় কৌটা মাদক, ভারতীয় পরিচয়পত্র তিনটি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড দুইটি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড সাতটি, বাংলাদেশী নগদ টাকা সাতশ ৮৫ টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়।

শনিবার (১৯ জুন) বিকাল ৪ টায় বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার রাত ১টায় ওৎ পেতে থাকা বিজিবি টহল দল ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ সময় আটককৃতকে দেখতে পায় এবং তাকে চ্যালেঞ্জ করে। এসময় সে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল তাকে ধাওয়া করে এবং একটি ব্যোগসহ রেজাউলকে আটক করে।

তিনি আরও বলেন, শীর্ষ সন্ত্রাসী রেজাউল ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, চাঁদাবাজি এবং ধর্ষণের মত নানা অপকর্মে লিপ্ত রয়েছে। এই নিয়ে থানায় প্রায় ১২টি হত্যা মামলাসহ ৩০টি মামলা চলমান রয়েছে।

নয়া শতাব্দী/ এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ