ঢাকা, মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬

রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগের মাস্ক বিতরণ

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২১, ২০:৪১

করোনাভাইরাসের সংক্রমণ মহামারি আকারে ছড়িয়ে পড়া রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে শুক্রবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনাভাইরাসের সংক্রমণ মহামারি আকারে ছড়িয়ে পড়া রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ২ এপ্রিল বেলা ১১ টায় দিকে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছে সংগঠনের নেতাকর্মীরা।

এসময় সংগঠন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে সারাদেশে মাইকিং,ফ্রি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ সেবা প্রদানের লক্ষ্যে টেলিহেলথ সার্ভিস,অ্যাম্বুলেন্স সার্ভিস, করোনা রোগীর লাশ গোসল জানাজা দাফন ও সৎকার সহ মানবিক সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে!

সাম্প্রতিক সময়ে করোনাভাইরাস সংক্রমণ প্রতিদিন মাত্রাতিরিক্ত হারে বেড়ে চলছে! অদৃশ্য করোনাভাইরাস সংক্রমণ রোধে সংগঠনের পক্ষ থেকে সারা বাংলাদেশের প্রতিটি জেলা, মহানগর, থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের পূর্বের ন্যায় নিরবিচ্ছিন্ন ভাবে মানবিক সেবা নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সে মোতাবেক সারাদেশে নেতাকর্মীরা কাজ শুরু করেছে।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, উপ আইন সম্পাদক অ্যাডঃ জিসান মাহমুদ সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ এর নেতাকর্মী।

নয়া শতাব্দী/ এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ