ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘শেখের বেটি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরাও পারি’ 

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ১২:৪৩ | আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২, ১২:৫০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘তার (শেখ হাসিনা) নেতৃত্ব আছে বলেই আমরা ভালো আছি। দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। মানুষ বলে, শেখের বেটি বিশ্বব্যাংকের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরাও পারি। ইয়েস, ইউ ক্যান’।

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা ১২টার পর উত্তরা ১৫ নম্বর সেক্টরের সি-১ ব্লকের খেলার মাঠে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ এর উদ্বোধনী অনুষ্ঠানের সুধি সমাবেশে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, মেট্রোরেল করে তিনি (শেখ হাসিনা) আবারও প্রমাণ করেছেন, ইয়েস! ইউ ক্যান। কেন আমরা পারবো না! আমরা বীরের জাতি। বিশ্বব্যাংক অপবাদ দিয়েছে, আমি বলতে চাই, আমরা বীরের জাতি, চোরের জাতি নই যোগ করেন কাদের।

ওবায়দুল কাদের বলেন, আজ বাংলাদেশের জনগণের জন্য একটি আনন্দের দিন। রাজধানীবাসীর দীর্ঘ প্রতিক্ষিত স্বপ্ন পূরণের দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য ও সুদক্ষ নেতৃত্বে দেশের মানুষ একের পর এক অর্জন করছে স্বাধীনতার সুবর্ণ ফসল।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, মেট্রোরেলের উদ্বোধনের মধ্য দিয়ে আপনার সরকারের সাফল্যের মুকুটে যোগ হতে যাচ্ছে আরেকটি হীরন্ময় পালক।

কাদের বলেন, আজ মেট্রোরেল স্বপ্ন নয়। মেট্রোরেল দৃশ্যমান বাস্তবতা।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ