ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

একাধিক মামলায় দণ্ড নিয়ে আত্মগোপনে থাকা পলাশ গ্রেফতার 

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ১৪:২৩

দেশের বিভিন্ন স্থানে একাধিক হত্যা মামলাসহ ১০টির বেশি মামলার দীর্ঘদিনের পলাতক মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত আসামি পলাশ গাজী ওরফে জালাল গাজী ওরফে দাঁত ভাঙ্গা পলাশকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৩ এর একটি দল।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

র‌্যাব জানায়, দেশের বিভিন্ন জেলায় একাধিক মামলা এবং গ্রেফতারি পরোয়ানা থাকায় তিনি নারায়ণগঞ্জ, কাঁচপুর, উত্তরা ও শ্যামবাজারসহ আশপাশের বিভিন্ন এলাকায় বাসা বদল করে পলাতক জীবনযাপন করে আসছিলেন।

পলাতক থাকা অবস্থাতেও তিনি ভাড়াটে সন্ত্রাসী হিসেবে দল নিয়ে বিভিন্ন জায়গায় অপকর্ম করতেন। মূলত রাতে সিএনজি চুরি, ডিবি পরিচয়ে ডাকাতি এবং ভাড়ায় খুন ও মারামারি ছিল নিয়মিত ঘটনা। একাধিক মামলায় একাধিকবার কারাভোগ করেছেন পলাশ।

খন্দকার আল মঈন বলেন, কুড়িগ্রামের ভূরুঙ্গামারি থানায় গভীর রাতে মুখোশ পরে একই পরিবারের চার জনকে কুপিয়ে হত্যার মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি পলাশ গাজী। এছাড়াও একাধিক মামলায় যাবজ্জীবন ও বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত তিনি। পলাশ পটুয়াখালীর বাউফল নেমদীর মো. চাঁন্দু গাজীর ছেলে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ