ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

৯০ শতাংশ মানুষ সরকারের পতন চায় : কর্নেল অলি

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ১২:১৫

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমেদ বলেছেন, দেশের ৯০ শতাংশ মানুষ সরকারের পতন চায়।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের ৯০ শতাংশ মানুষ সরকারের পতন চায়। কারণ এই সরকার দেশের অর্থনীতি, স্বাস্থ্যব্যবস্থা, বিচার বিভাগ এবং নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণরূপে ধ্বংস করেছে। দেশের প্রতিটি প্রতিষ্ঠান ছাত্রলীগ ও যুবলীগ দ্বারা নিয়ন্ত্রিত। দুর্নীতিতে মানুষ সর্বস্বান্ত। যুব ও ছাত্র সমাজের ভবিষ্যৎ অন্ধকার।

তিনি আরো বলেন, স্বাধীনতার সুফল বলতে আমরা পেয়েছি দুর্নীতি, অন্যায়, অবিচার, মিথ্যা মামলা এবং নিপীড়ন। এই অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া প্রয়োজন। কেউ যদি মনে করেন রাজনীতিবীদরা এককভাবে জনগণকে এই অবস্থা থেকে মুক্তি এনে দিবে। তা অত্যন্ত দুঃখজনক ও ও বিভ্রান্তিমূলক।

দেশের সাধারণ জনগণের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আসুন সবাই মিলে এই নিশিরাতের সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করি। বিজয় কেউ এনে দিবে না। সবই ঐক্যবদ্ধভাবে বিজয় ছিনিয়ে আনতে হবে।

অলি আহমদ জানান, এলডিপি আগামী ৩০ ডিসেম্বর বিকেল ৩টায় তেজগাঁওয়ের পূর্বপান্থপথের এলডিপি কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করবে। মিছিলটি মালিবাগ মোড়ে গিয়ে শেষ হবে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ